আজ রবিবার, ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সাবেক দুই ছাত্রলীগ নেতা মৃত্যুতে শোক

বন্দর ছাত্রলীগের সাবেক নেতা ও বন্দর কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার ইউসুফ আলী ও জেলা ছাত্রলীগ নেতা কবির মোল্লা অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতারা। এ সময় দুইজন-কে আল্লাহ যেন তাদের জান্নাতবাসী করেন, দোয়া সেই করা হয়। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি রইল গভীর সমবেদনা জানান।

এক বিবৃতিতে সাবেক ছাত্রলীগ নেতারা জানান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের এই দুই নেতা তৎকালীন রাজনীতিতে যথাযর্থ যোগ্য নেতা হিসেবে রাজপথ কাপিঁয়ে ছিলেন। তাদের সেই অবদান সর্বদা মনে রাখবে সকল সাবেক ছাত্রলীগ নেতারা। বিএনপি ক্ষমতা থাকা কালে মাঠে জেলা ছাত্রলীগের সাথে রাজপথ কাপিঁয়ে ছিলেন কবির মোল্লা। রাজপথে যোগ্য নেতা হিসেবে জেলা ছাত্রলীগকে সহযোগিতা করে ছিলেন ছাত্রলীগের তৎকালীন নেতা ইউসুফ আলী।

শোক প্রকাশ করেছেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত। আরো শোক প্রকাশ করেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আকতারুল ইসলাম রয়েল, সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও মহানগর আওয়ামীলীগের কার্যকরি সদস্য সাব্বির আহম্মেদ সাগর, সাখাওয়াত হোসেন সুমন, সাবেক জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সেলিম হাসান দিনার, সাবেক ছাত্রলীগ নেতা আমিনূর ইসলাম রিপন, ইমরান কাউসার, এম সাইফুল্লাহ রাহাত, এম মাসুম, মির্জা আসাদ, সুমন বিশ^াস, তাহের উদ্দিন সানি, মোশাররফ হোসেন জনি প্রমুখ।

বন্দর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য মোঃ ইফসুফ আলী শনিবার ভোর ৫টায় গাজীপুরের টঙ্গী তুরাগতীরের বিশ^ ইজতেমা ময়দানে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। তিনি বন্দর থানা দক্ষিণ কলাবাগান এলাকার ওসমান গণির ছেলে, মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।

অপরদিকে বন্দরে নিজ বাসভবনে শুক্রবার রাতে স্ট্রোকে মারা যান জেলা ছাত্রলীগ নেতা কবির মোল্লা।

স্পন্সরেড আর্টিকেলঃ